খুলনা, বাংলাদেশ | ১১ কার্তিক, ১৪৩১ | ২৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে গুলিবিদ্ধ ৩, গ্রেপ্তার ৬

ছিনতাই-ডাকাতি : মোহাম্মদপুরে বিশেষ অভিযানে ৪৫ জন আটক

গেজেট ডেস্ক

মিনি সুপার শপে ডাকাতির ঘটনায় রাজধানীর মোহাম্মদপুরে বিশেষ অভিযান পরিচালনা করছে সেনাবাহিনী। অভিযানে ইতোমধ্যে দুই কিশোর গ্যাংয়ের অন্তত ৪৫ জনকে আটক করা হয়েছে। শনিবার দিবাগত রাত ১২টার দিকে মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান গণমাধ্যমকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘বেড়িবাঁধ, রায়ের বাজার, মোহাম্মদী হাউজিং সোসাইটিসহ আশেপাশের এলাকায় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা যৌথ অভিযান চালিয়ে ৪৫ জনকে আটক করেছে। এর মধ্যে অধিকাংশই কিশোর।’ ‘সন্দেহের ভিত্তিতে আটক করা হয়েছে। যাচাই-বাছাই শেষে নিরাপরাধদের ছেড়ে দেওয়া হবে,’ বলেন তিনি।

রাজধানী ঢাকার মোহাম্মদপুর এলাকায় ছিনতাই ও ডাকাতির একাধিক ভিডিও ফুটেজ ঘুরছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। প্রায় প্রতিদিনই নতুন করে হত্যা, ছিনতাই ও ডাকাতির খবর আসছে।

সন্ত্রাসমুক্ত এলাকার দাবিতে স্থানীয় বাসিন্দারা শনিবার বিকেলে মোহাম্মদপুর থানার সামনে প্রতিবাদ কর্মসূচি পালন করেন। কার্যকর ব্যবস্থা নেওয়ার জন্য তারা পুলিশকে তিন দিনের সময় বেঁধে দেন।

এরপর সন্ধ্যা ৬টার দিকে পুলিশ ও সেনাবাহিনীর সদস্য অভিযান শুরু করে। পরবর্তী ছয় ঘণ্টায় ৪৫ জনকে আটক করা হয়।

হাফিজুর রহমান বলেন, ‘বিকেলে শিক্ষার্থী ও এলাকাবাসী থানার সামনে বিক্ষোভ করে। আমরা তাদের আশ্বস্ত করেছি, আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে আমরা কার্যকর ব্যবস্থা নেব। আমাদের অভিযান চলছে, অভিযান চলবে।’

জানা গেছে, শুক্রবার (২৫ অক্টোবর) রাতে মোহাম্মদপুরের বছিলা এলাকায় ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে একটি সুপার শপ ও মোবাইল ব্যাংকিংয়ের দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। দোকানের সিসি ক্যামেরায় দেখা যায়, ডাকাতদলের হাতে ধারালো অস্ত্র ছিল। প্রায় একই সময়ে কাছের আরেকটি মোবাইল ব্যাংকিংয়ের দোকানে হামলা চালিয়ে নগদ টাকা নিয়ে যায় তারা।

 

খুলনা গেজেট/এইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!